রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

হোমিও হলের স্পিরিট পানে প্রাণ গেলো ৬ জনের

তরফ নিউজ ডেস্ক: নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলায় হোমিও হলের স্পিরিট পান করে অসুস্থ হয়ে ৬ জন মারা গেছেন। এ ঘটনায় অসুস্থ রয়েছেন অন্তত: ৬ জন। শুক্রবার সকাল থেকে আজ ভোর পর্যন্ত বসুরহাট পান বাজারসংলগ্ন রফিক হোমিও হলের স্পিরিট পান করে একে একে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের বাঁশ বেপারি বাড়ির নূর নবী মানিক (৫০), একই এলাকার ক্ষিরত মহাজন বাড়ির রবি লাল রায় (৫৫), মোহাম্মদনগর গ্রামের মহিন উদ্দিন (৪০), সিরাজপুর ইউনিয়নের মতলব মিয়ার বাড়িসংলগ্ন মো. সবুজ (৪৫) ও চর কাঁকড়া ইউয়িনের টেকের বাজার এলাকার আবদুল খালেক (৫৮) চর কাঁকড়া এলাকায় আবদুল লিটন (৬৫)।

এদিকে এ ঘটনায় রফিক হোমিও হলের মালিক ডা. জায়েদ ও তার ছেলে প্রিয়মকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে কোম্পানিগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, শুক্রবার সকালে স্পিরিট পানে অসুস্থ হয়ে স্থানীয় হাসপাতালে সবুজ ও আবদুল খালেক মারা যান। রাতে একই দোকানের স্পিরিট পানে মৃত্যু হয় নূর নবী মানিক, রবি লাল ও মহিন উদ্দিনের। আজ শনিবার সকালে ঢাকায় নেয়ার পথে আবদুল খালেক লিটনও মারা যান।

তবে তিনজনের দাফন সম্পন্ন হয়েছে। অন্যদের মরদেহ উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ছয়জন বলে জানান ওসি।

স্থানীয়দের অভিযোগ, এ দোকানের মালিক জায়েদ ও তার ছেলে প্রিয়ম অনেক বছর ধরে হোমিও হল নামের দোকানে স্পিরিটসহ বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য বিক্রি করে আসছেন।

(সূত্র: মানবজমিন অনলাইন)

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com